বুড়িমারী স্থলবন্দর আমদানিকারক ও রপ্তানিকারক এসোসিয়েশনের কমিটি গঠন


admin প্রকাশের সময় : অগাস্ট ২২, ২০২৪, ৩:২৬ অপরাহ্ন /
বুড়িমারী স্থলবন্দর আমদানিকারক ও রপ্তানিকারক এসোসিয়েশনের কমিটি গঠন

 

লালমনিরহাট পাটগ্রামে বুড়িমারী স্হলবন্দর আমদানিকারক ও রপ্তানিকারক এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়।
আজ বৃহস্পতিবার দুপুর ১২ টায় বুড়িমারী স্হলবন্দর সভাকক্ষে আবু রাইয়ান রছি ( প্রোঃ মেসার্স রাইয়ান কন্সট্টাকশন) আহবানে স্হলবন্দরের একটি শক্তিশালী আমদানিকারক ও রপ্তানিকারক এসোসিয়েশন গঠন ও ব্যবসা সম্প্রসারণের জন্য সম্প্রতি রাজস্ব আদায় বৃদ্ধির লক্ষ্যে আমদানিকারক ও রপ্তানিকারক সদস্যদের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয়।
দেশের চলমান পরিস্থিতির কারণে ব্যবসা বাণিজ্য স্থবির হয়ে পড়ায় রাজস্ব আদায় বৃদ্ধির লক্ষ্যে আমদানিকারক ও রপ্তানিকারক সদস্যদের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয়। এ
এ সকল সদস্যের মতামতের ভিত্তিতে আবু রাইয়ান রছি( রাইয়ান কনস্ট্রাকশন) কে সভাপতি ও আনিছুর রহমান প্রধান রাজু (কনক এন্টারপ্রাইজ) কে সাধারণ সম্পাদক করা হয়। এ সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব রফিকুল ইসলাম প্রধান(সেলিনা ট্রেডার্স)। এছাড়াও এ কমিটির সভায় উপস্থিত ছিলেন লালমনিরহাট চেম্বার অব কমার্সের পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবীর সওদাগর, সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি ফারুক হোসেন সিন্টু ও সাধারণ সম্পাদক এ এস এম নিয়াজ নাহিদ সফিয়ার রহমান (রাজ ট্রেডিং),রেজওয়ান হোসেন ( তাইফুর ট্রেডার্স ), নুরুজ্জামান ( এস এ ট্রেড লিংক), আনোয়ারুল ইসলাম দিপু( তারেক এন্টারপ্রাইজ), ফরহাদ হোসেন লিটন( ফারিয়া এন্টারপ্রাইজ) , আসাদুজ্জামান আসাদুল (বাবর ট্রেডার্স) প্রমুখ।