ময়মনসিংহ জেলা পুলিশে শ্রেষ্ঠ অফিসারের তালিকায় ফুলপুরের সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন


admin প্রকাশের সময় : মার্চ ১৯, ২০২৪, ৮:৫৬ পূর্বাহ্ন /
ময়মনসিংহ জেলা পুলিশে শ্রেষ্ঠ অফিসারের তালিকায় ফুলপুরের সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন

ময়মনসিংহ জেলা পুলিশে শ্রেষ্ঠ অফিসারের তালিকায় ফুলপুরের সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন
হাসিব আহমেদ (ফুলপুর) উপজেলা প্রতিনিধিঃ- ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন মিয়াকে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ, ময়মনসিংহ জেলা পুলিশে শ্রেষ্ঠ অফিসার হিসেবে দ্বিতীয় হওয়ায় পুরস্কারে পুরস্কৃত করা হয়েছে।

১৮ মার্চ রোজ (সোমবার) ২০২৪ ইং সকালে ময়মনসিংহ পুলিশ লাইন মিলনায়তনে মেহেদী হাসান সুমন মিয়াকে সন্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বিপিএম ও পিপিএম।

এ উপলক্ষে আয়োজিত সভায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বিপিএম ও পিপিএম এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ও পুলিশের মনোবল বৃদ্ধিতে বিভিন্ন ক্যাটাগরীতে ‘শ্রেষ্ঠ’ পুরস্কৃার প্রদানের আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতাই,
সততা ও দক্ষতার ফলে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, দ্রুত সমস্যা সমাধানে ভূমিকা পালন করা সহ, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় ভূমিকামূলক অবদানের জন্য পেয়েছেন বিভিন্ন পুরস্কার।

এবিষয়ে ব্যক্তিগত অনুভূতি জানতে চাইলে ফুলপুর উপজেলা প্রতিনিধি সাপ্তাহিক আইন সমাজকে।
সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন জানান, যে কোন পুরষ্কার প্রাপ্তিই গর্বের ও আনন্দের। আমি আল্লাহর রহমতে সকলের দোয়া ও ভালোবাসায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ ময়মনসিংহ জেলা পুলিশে বিভিন্ন ক্যাটাগরীতে একাধিক বার ‘শ্রেষ্ঠ’ পুরস্কারে পুরস্কৃত হয়েছি আলহামদুলিল্লাহ।
এসময় তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করেন।

ময়মনসিংহ জেলা পুলিশে শ্রেষ্ঠ অফিসারে দ্বিতীয় হয়ে পুরস্কৃত হওয়ায়, ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন মিয়া কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এন্ড ওয়েলফেয়ার ফুলপুর উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী, হাসিব আহমেদ জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস এন্ড ওয়েলফেয়ার ফুলপুর উপজেলা শাখার সমাজকল্যাণ সম্পাদক হাকীম এস এম শামীম সহ সংগঠনের সকল নেতৃবৃন্দ ।

 

  হাসিব আহমেদ // ফুলপুর উপজেলা প্রতিনিধি