আইন ভেঙে জরিমানার মুখে ধানুশের পুত্র


admin প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২৩, ২:৪৬ পূর্বাহ্ন /
আইন ভেঙে জরিমানার মুখে ধানুশের পুত্র

ট্রাফিক আইন লঙ্ঘনের অভিযোগে ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা ধানুশের বড় পুত্রকে জরিমানা করেছে চেন্নাই পুলিশ। সম্প্রতি চেন্নাইয়ের পোয়েস গার্ডেন এলাকায় লাইসেন্স ছাড়া মোটরসাইকেল চালানোর অভিযোগে যাত্রাকে এই জরিমানা করা হয়।

এ মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, সুপারবাইক চালাচ্ছে ১৭ বছর বয়সী যাত্রা। আরেক ব্যক্তি দিক নির্দেশনা দিচ্ছেন, কীভাবে টু হুইলার ড্রাইভিং করতে হয়। এ ভিডিওটি এখন নেটদুনিয়ায় ভাইরাল।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, যাত্রা যে মোটরসাইকেলটি ড্রাইভ করছিল, ভিডিওতে সেটির নাম্বার প্লেট বোঝা যাচ্ছিল না। পরে পুলিশ যাত্রার মা ঐশ্বরিয়া রজনীকান্তের সঙ্গে যোগযোগ করলে তিনি নিশ্চিত করেন মোটরসাইকেলটি যাত্রাই ড্রাইভ করছিল। ড্রাইভিং লাইসেন্স ছাড়া মোটরসাইকেল চালানোর অপরাধে তাকে ১ হাজার রুপি জরিমানা করেছে পুলিশ।

তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বরিয়া রজনীকান্ত। ২০০৪ সালের ১৮ নভেম্বর ধানুশকে বিয়ে করেন তিনি। এ সংসারে তাদের দুই পুত্র সন্তান রয়েছে। তাদের নাম যাত্রা ও লিঙ্গা। গত বছর ভেঙে গেছে ধানুশ-ঐশ্বরিয়ার ১৮ বছরের সংসার। যাত্রা ও লিঙ্গা এখন মায়ের সঙ্গে বসবাস করছে।